এই পোস্ট গুলো ভালো লাগার কারনে সংগ্রহ করা, এর সাথে অর্থের কোন সুত্র নেই

নওশীন নাহরিন মৌ সম্পর্কে জানুন

ছোট্ট করে বললে তার নাম মৌ। কেউ যদি বলে তোমার আসল নাম কী? চটপট হাসিমাখা উত্তরে বলেন, নওশীন নাহরীন। মিডিয়ায় সবাই তাকে নওশীন নামেই ডাকে। মিডিয়ার শুরুটা রেডিও টুডে, রেডিও ফূর্তি থেকে হলেও অভিনয়ের শুরু রাজীব আহমেদের ‘নিয়ত নিয়তি নিতান্তই’ নাটকের মাধ্যমে। এরপর জনপ্রিয়তার ছোঁয়া আসে আরটিভির ‘জেগে আছো কি?’-এর মাধ্যমে।


প্রেম-ভালোবাসা এবং বিয়ে:

বেশ মজার নওশীন-হিল্লোলের প্রেম কাহিনী। রীতিমত সিনেম্যাটিক যাকে বলে। বিভিন্ন পত্রিকার তথ্য অনুযায়ী, হিল্লোল প্রায়ই একমাত্র কন্যা ওয়ারিশাকে শুটিং স্পটে নিয়ে যেতেন। এদিকে ছোট্ট ওয়ারিশা মা তিন্নির আদর থেকে বঞ্চিতই হয়ে আসছিল। তাই বুঝি ওয়ারিশা শুটিং স্পটে নওশীনকে দেখামাত্র ছুটে যেত। নওশীনও আর অবুঝ ওয়ারিশাকে ফেরাতে পারেননি, বাড়িয়ে দিয়েছেন মমতার হাত। এভাবেই ওয়ারিশার জন্যই নওশীন-হিল্লোলের মন ক্রমশ কাছাকাছি হয়েছে।



২০১৩ সালের ১ মার্চ সন্ধ্যায় হিল্লোল ও নওশীন বিয়ে করেন। মিরপুরের ১০ নম্বর সেক্টরের নওশীনের পিত্রালয় মালঞ্চতে এই বিয়ে অনুষ্ঠিত হয়। বিয়েতে শুধুমাত্র উভয় পরিবারের অভিভাবকরা উপস্থিত ছিলেন। একেবারেই ঘরোয়া আয়োজনে বিয়ের কাজটি সম্পন্ন করেন তারা। এটি হিল্লোল ও নওশীন উভয়েরই দ্বিতীয় বিয়ে। এর আগে হিল্লোল সংসার করেছেন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিন্নির সঙ্গে, এবং নওশীন সংসার করেছেন পরিচালক ওয়াহিদ আনামের সঙ্গে।



একনজরে প্রিয়-অপ্রিয়

খাবার : চকোলেট ও আইসক্রিম
প্রতিদিন খাওয়া হয় : ফলের জুস
খেতে অপছন্দ : করলা
হাতের রান্না : আম্মু
মায়ের হাতের রান্না : আমড়া, বেগুন ও চিংড়ির তরকারি
নিজের করা রান্না : নুডলস
ফল : আনারস
ফাস্ট ফুড : পাস্তা
মিষ্টি : পুডিং
বিশেষ দিনে খেতে পছন্দ : যেকোনো রিচ ফুড




ব্যবসায় হাতে খড়ি:

হিল্লোল আর নওশীন মিলে বনানীতে ফ্যাশন-সচেতনদের জন্য একটি সুপার শপ চালু করেছেন। নাম রেখেছেন 'সিগনেচার বিডি'।

Share on Google Plus

About muktocinta

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.
    Blogger Comment
    Facebook Comment

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

পাইকারি জামা কাপর কিনতে পারেন

100% Export Quality